আর এফ এল গ্রুপে চাকরি

আর এফ এল গ্রুপে চাকরিঃ বাংলাদেশের একটি বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান। রংপুরে ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেডের (আরএফএল) পথচলা শুরু। এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন আমজাদ খান চৌধুরী।সম্প্রতি প্রকাশিত প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য নিচে তুলে ধরা হল।

RFL Group Jobs

চাকরির ধরনকোম্পানি চাকরি
প্রতিষ্ঠানের নামআর এফ এল গ্রুপ
জেলাসকল জেলা/সারাদেশ ব্যাপী
মোট পদঅনির্দিষ্ট
যোগ্যতাব্যাচেলার ডিগ্রি
পদ সংখাঅনির্দিষ্ট
বেতনকর্ম দক্ষতার ভিত্তিতে / প্রতি বছর বৃদ্ধি পাবে
আবেদনের মাধ্যমঅনলাইনে
ওয়েবসাইটrflbd.com
আবেদনের শেষ সময়০৪ নভেম্বর ২০২১ইং

আর এফ এল জব সার্কুলার

RFL Job Circular 2021: আরএফএল এ আপনার ক্যারিয়ার বিকশিত ও সাফল্য অর্জন করার সুবর্ণ সুযোগ রয়েছে। ক্রমবর্ধমান বাজার চাহিদা পূরণে সারাদেশে ও বাজারজাত করণের জন্য সম্পূর্ণ নতুন ও আকর্ষণীয় বেতন কাঠামোয় নিচে দেয়া পদে কিছু সংখ্যক উদ্যমী, পরিশ্রমী এবং ক্যারিয়ার সচেতন কর্মী নিয়োগ দেওয়া হবে।

RFL-1
RFL-2

RFL নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরো দেখতে পারেন

প্রাণ-আরএফএল গ্রুপ বাংলাদেশের একটি স্বনামধন্য বহুজাতিক কোম্পানি। প্রাণ আরএফএল নিয়োগ যে কোম্পানিটি রংপুর বিভাগে 1981 সালে প্রতিষ্ঠিত হয়। কোম্পানিটি প্রথমত, রংপুর ফাউন্ড্রি লিমিটেড নামে যাত্রা শুরু করে।

আর এফ এল এ নিয়োগ ২০২১

বাংলাদেশে আরএফএল এর কারখানাগুলোতে কাজ করছে প্রায় ৮৫ হাজারের বেশি নারী-পুরুষ। এই কোম্পানিটির মাধ্যমে দেশের বেকারত্বমুক্ত করতে সক্ষম হয়েছে বাংলাদেশ। আরএফএল গ্রুপে চাকরির আবেদন ফর্মটি ডাউনলোড করুন এখানে।প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ ২০২১ এর জন্য আপনার একাডেমিক যোগ্যতার সাথে পোস্টের কোন মিল রয়েছে কিনা তা পরীক্ষা করুন। আজকের আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।

আর এফ এল গ্রুপে নিয়োগ

আরএফএল গ্রুপ রিলেটেডঃ নিয়োগ বিজ্ঞপ্তি , আর এফ এল গ্রুপে নিয়োগ , আরএফএল গ্রুপে চাকরির বিজ্ঞপ্তি ২০২১ ,আর এফ এল এ নিয়োগ ২০২১ , আর এফ এল নিয়োগ ২০২১,আরএফএল কোম্পানিতে নিয়োগ ২০২১ , আরএফএল কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি , আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি, rfl group নিয়োগ ,আরএফএল , RFL Group job circular 2021 ,RFL Group job circular, RFL Group job, RFL Group, RFLআরএফএল গ্রুপে নিয়োগ ২০২১ , আরএফএল গ্রুপে নিয়োগ 2021 , আরএফএল গ্রুপে নিয়োগ,আরএফএল গ্রুপে চাকরি,আরএফএল গ্রুপ জবস্ ।

Leave a Comment