পল্লী উন্নয়ন একাডেমী জব সার্কুলার ২০২১

পল্লী উন্নয়ন একাডেমী জব সার্কুলার ২০২১ঃ পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছে। পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়ার নিচে বর্ণিত শূন্য পদসমূহ পূরণের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ এর অধীন পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া নতুন বিজ্ঞপ্তিতে ৫টি পদে ৫ জন নিয়োগ দিবে। আগামী ২৫ নভেম্বর ২০২১ পর্যন্ত সারা বাংলাদেশের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Palli Unnoyon Academy Job Circular

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানপল্লী উন্নয়ন একাডেমী
মোট পদ০৫টি
পদের সংখ্যা০৫জন
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/স্নাতক/৮ম
বয়সসীমা১৮-৩০বছর
অফিসিয়াল ওয়েবসাইটrda.gov.bd
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২৫ নভেম্বর ২০২১

পল্লী উন্নয়ন একাডেমী জব সার্কুলার

আবেদন শুরুর সময়ঃ ইতিমধ্যে শুরুর হয়েছে ।
আবেদনের শেষ তারিখঃ ২৫ নভেম্বর ২০২১
আবেদনের ঠিকানাঃ
মহাপরিচালক,পল্লী উন্নয়ন একাডেমী,বগুড়া ।

পল্লী-উন্নয়ন-একাডেমী-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২১
এছাড়াও দেখতে পারেন

আবেদনকারীর বয়স ৪ নভেম্বর, ২০২১ তারিখে ন্যুনতম ১৮ (আঠারো) বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।

প্রার্থী নির্বাচনকালে সরকারের প্রচলিত কোটা পদ্ধতি অনুসরণ করা হবে। প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনীহলে প্রার্থীকে তার পিতা/মাতা/দাদা-দাদি/নানা-নানীর মুক্তিযোদ্ধা প্রমাণের জন্য মুক্তিযোদ্ধা সনদপত্রের অনুলিপি, গেজেটের ফটোকপি ও মুক্তিযোদ্ধার সাথে সম্পর্ক উল্লেখ পূর্বক ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র/উপযুক্ত সনদসহ পিতা/মাতার জাতীয় পরিচয় পত্রের কপি।

সরকারি/আধা-সরকারি প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা ও বয়স থাকা সাপেক্ষে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় নিজ নিজ প্রতিষ্ঠানের অনাপত্তি সনদের মূল কপি অবশ্যই দাখিল করতে হবে ৷

লিখিত/ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার ভাতা প্রদান করা হবে না। অনিবার্য কারণে নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন বা অন্য কোন তথ্যের পরিবর্তন হলে তা যথাসময়ে প্রার্থীদের ফোনে ক্ষুদে বার্তার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে এবং ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ছাড়াই যে কোন আবেদন বাতিল করার ক্ষমতা রাখেন। নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল/প্রত্যাহারের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Leave a Comment