কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ জব সার্কুলার ২০২১

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ জব সার্কুলার ২০২১ঃ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আবারো নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ১৬টি শুণ্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক জনবল নিয়োগের জন্য নিম্নবর্ণিত পদসমূহে শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের আবেদন আহবান করা হচ্ছে।

Coxsbazar Development Authority Jobs Circular

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ
মোট পদ১১টি
পদের সংখ্যা১৬জন
বয়স১৮-৩০বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি -স্নাতক
অফিসিয়াল ওয়েবসাইটcoxda.gov.bd
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
আবেদন শুরুর তারিখ২১ অক্টোবর ২০২১
আদেনের শেষ তারিখ১১ নভেম্বর ২০২১

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ 2021

শূণ্যপদসিস্টেম এনালিস্ট, আইন কর্মকর্তা, সহাক্রি পরিচালক ও প্রকৌশলী, নগর পরিকল্পনাবিদ, ইমারত পরিদর্শক, সেকশন অফিসার, সার্ভেয়ার, অফিস সহকারি
পদের সংখ্যা১৬ জন
মাসিক বেতনগ্রেড ৬- গ্রেড ১৬ অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাকমপক্ষে এসএসসি পাশ থেকে স্নাতক ডিগ্রি ও কোর্স সার্টিফিকেট
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি
কক্সবাজার-উন্নয়ন-কর্তৃপক্ষ-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২১
আরো দেখতে পারেন

প্রার্থীর বয়স ২১ অক্টোবর ২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা ক্রমিক নং- ০১ এর ৪০ বছর, ক্রমিক নং- ০২ এর ৩৫ বছর এবং ক্রমিক নং- ০৩ থেকে ১১ পর্যন্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার ১৯ আগন্ট ২০২১ তারিখের স্মারক মোতাবেক ২৫/০৩/২০২০ তারিখে সাধারণ প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ০৩ থেকে ১১ নং ক্রমিকের প্রার্থীর বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়ম হচ্ছে, পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

নিয়োগের ক্ষেত্রে প্রযোজ্য কোটাসহ সরকারের সর্বশেষ বিধি-বিধান অনুসরণ করা হবে। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করা এবং নিয়োগ সংক্রান্ত এ বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Leave a Comment