বিএসটিআই নিয়োগ ২০২১ সার্কুলার

বিএসটিআই নিয়োগ ২০২১ সার্কুলারঃ বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)-এর রাজস্ব খাতভূক্ত নিম্ন বর্ণিত শূন্য পদ সমূহে নিয়োগের নিমিত্ত বাংলাদেশের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নোক্ত শর্তে অনলাইনে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

BSTI Job Circular

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)-এর চট্টগ্রাম ও খুলনার প্রধান কার্যালয়ের কর্মকর্তা/কর্মচারীদের জন্য নিম্নোক্ত শর্তে ১ (এক) জন অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর নিয়োগের জন্য অভিজ্ঞতা সম্পন্নদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবিএসটিআই
মোট পদ০১টি
পদের সংখ্যা০১জন
বয়স১৮-৩০বছর
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক
আবেদনের মাধ্যমডাকযোগে
অফিসিয়াল ওয়েবসাইটbsti.gov.bd
আবেদনের শেষ তারিখ১৫ নভেম্বর ২০২১

বিএসটিআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদে বিশাল জনবল নিয়োগ দেয়া হবে। বাংলাদেশের সকল জেলার নারী-পুরুষ প্রার্থীরা নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারবেন।

বিএসটিআই নিয়োগ বিজ্ঞপ্তি

শিক্ষাগত যোগ্যতাঃ ২য় শ্রেণির উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে এবং কম্পিউটার টাইপ ও অফিসের কাজ জানতে হবে।
আগ্রহীদের তাদের পূর্ণ জীবন বৃত্তান্ত ও প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ (দুই) কপি ছবিসহ আগামী ১৫-১১-২০২১ তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। সকল জেলার প্রার্থী বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে আবেদন করতে পারবেন। একজন প্রার্থী একটির বেশি পদে আবেদন করতে পারবেন না।

এস.এস.সি বা সমমান, এইচ.এস.সি বা সমমান এবং অনুমোদিত বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত সিজিপিএ তথা প্রচলিত গ্রেডিং পদ্ধতির পূর্বের বিভাগ/শ্রেণীর সমতাকরণ সংক্রান্ত শিক্ষা মন্ত্রণালয় থেকে জারীকৃত প্রজ্ঞাপন অনুসরণ করা হবে।

লিখিত পরীক্ষার সময় প্রয়োজনীয় কলম, রাবার, পেন্সিল, সাধারণ ক্যালকুলেটর ইত্যাদি সঙ্গে আনতে পারবে। অন্য কোন ইলেক্ট্রনিক ডিভাইস, ব্যবহার করা যাবে না। প্রার্থীর অনুকূলে প্রদেয় প্রবেশপত্রে লিপিবদ্ধ নিমমাবলী অনুসরণ করা প্রার্থীর জন্য বাধ্যতামূলক।

প্রার্থীর দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে প্রারীর প্রার্থীতা বাতিল করা হবে। তাছাড়া প্রার্থী কোন তথ্য গোপন করে বা ভুল তথা প্রদান করে চাকরিতে নিয়োগপ্রাপ্ত হলে কর্তৃপক্ষ এ বিষয়ে দায়ী হবেন না। এ ক্ষেত্রে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিলসহ তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Leave a Comment