সেতু এনজিও একাধিক পদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

সেতু এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: সেতু এনজিও তে অসংখ্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি চালু হয়েছে। আগ্রহী প্রার্থীদের জন্য এটি এক সুবর্ণ সুযোগ । সেতু এনজিও হলো জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা। বিগত ৩৯ বছর যাবত ক্ষুদ্রঋণ কর্মসূচি, স্যানিটেশন, শিক্ষা, স্বাস্থ্য, যুব উন্নয়ন, শিশুশ্রম নিরসন, নিরাপদ পানি সরবরাহ, জলবায়ু পরিবর্তন, প্রতিবন্ধী উন্নয়ন প্রভৃতি কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।

সংস্থাটি বর্তমানে খুলনা, রাজশাহী , রংপুর ও ঢাকা বিভাগের ১৪টি জেলায় প্রায় ১ লক্ষ ৮০ হাজার পরিবারে সেবা প্রদান করে আছে । এমআরএ নিবন্ধনভূক্ত এবং পিকেএসএফ ও কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে সংস্থাটি কাজ করে যাচ্ছে । সুবিধা বঞ্চিত মানুষের সাথে তৃণমূল পর্যায়ে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট হতে নিম্নে বর্ণিত নিয়ম অনুযায়ী অনলাইনে আবেদনের আহবান করা জন্য বলা হচ্ছে ।

আর দেখুন – চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সেতু এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির ধরন এনজিও চাকরি
আবেদনের মাধ্যমডাকযোগে
প্রতিষ্ঠানসেতু এনজিও
জেলাসকল জেলা
ওয়েবসাইটhttps://setu.ngo
মোট পদ০৫ টি
পদের সংখ্যা১৩৫ জন
বয়স ১৮-৪০ বছর
আবেদনের শেষ তারিখ৩০ নভেম্বর, ২০২১
আরও জানুন – এনজিও চাকরির নিয়োগ ২০২১

সেতু এনজিও চাকরির নিয়োগ ২০২১

  • আগামী ৩০/১১/২০২১ তারিখের মধ্যে ডাকযোগে/হাতে হাতে আবেদন পত্র পাঠাতে হবে ।
  • অফিস চলাকালীন সময়ে সহকারী পরিচালক, মানব সম্পদ) বরাবরে সোসাল এডভান্সমেন্ট থ্রু ইউনিটি (সেতু), প্রধান কার্যালয়, প্লট-৯১, ব্লক-২, রোড-১২, টাংগাইল হাউজিং এস্টেট, পশ্চিম আকুর টাকুর পাড়া, টাংগাইল এই ঠিকানায় আবেদন পত্র পৌছাতে হবে।
  • আবেদনের কার্যক্রম শুরু – ০১ নভেম্বর , ২০২১ ইং

আবেদনের নিয়মাবলী ও শতাবলী : শিক্ষানবীশকাল ০৬ মাস। নিয়মিতকরণের পর সংস্থার চাকুরী অনুযায়ী উৎসব ভাতা, নববর্ষ ভাতা, সিপিএফ, বীমাসহ অন্যান্য সুবিধা প্রাপ্ত হবেন। সকল পদের জন্য আবাসিক সুবিধা প্রাপ্ত হবেন। অধিক অভিজ্ঞতা সম্পন্ন অগ্রাধিকার দেয়া হবে এবং বয়সসীমা শিখিলযোগ্য।

বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা স্নাতক পর্যন্ত শিখিলযোগ্য। চাকুরী নিয়মিতকরণের পর ০৩ (তিন) বছরের কাজের অগ্রগতি সন্তোষজনক হতে হবে।

যোগদানের সময় নগদ ১০,০০০/- (দশ হাজার) টাকা ফেরতযোগ্য জামানত দিতে হবে। সকল পদে মোবাইল বিল সুবিধা প্রাপ্ত হবেন। প্রার্থীকে মাঠ পর্যাঁয়ে অবস্থান করতে হবে এবং মটর সাইকেল চালাতে হবে।

লক্ষ্য মাত্রা অর্জনকারীদের মূল্যায়নের ভিত্তিতে উৎসাহ ভাতা প্রদান করা হবে। ধুমপায়ী ও মাদকাসক্তদের আবেদনে নিরুৎসাহিত করা হচ্ছে বা তাদের আবেদন করার প্রয়োজন নেই।

জীবন বৃত্তান্ত এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয়পত্রসহ সকল সনদপত্রের কপি, মোবাইল নম্বর উল্লেখ পূর্বক স্বহস্তে লিখিত আবেদনপত্র আগামী সেপ্টেম্বর (৩০/০৯/২০২১) তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নির্বাহী পরিচালক, সেতু, টি এন্ড টি কলোনী রোড, কোর্টপাড়া, পোষ্ট বক্স-১০, কুষ্টিয়া-৭০০০ এর ঠিকানায় সরাসরি/ডাকযোগে পৌছাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

Leave a Comment