Movie Reviews Latest post

লক ডাউন এ কিছু অসাধারন সাউথ ইন্ডিয়ান মুভি যা আপনি দেখতে পারেন

Written by pro_noob
আপনি কি বই পড়তে ভালবাসেন? তাইলে কখনো না কখনো বাটারফ্লাই ইফেক্ট এর কথা অবশ্যই শুনে থাকবেন?বাটারফ্লাই ইফেক্ট এর কথা বিশ্বাস করলে সব বড় বড় ঘটনার কানেকশন ছোট ছোট ঘটনার সাথে থাকে!যদি কোথাও হালকা চেঞ্জ হয় তাহলে আমাদের পুরো ভবিষ্যৎ বদলে যেতে পারে। কি বুঝলেন না তো কিছু?এমনই অসাধারন কন্সেপ্ট নিয়ে তৈরি কিছু তামিল মুভি তুলে ধরবো আপনাদের সামনে ,যা দেখলে প্রথম প্রথম মাথা অনেকটা খারাপ হবে কিন্তু ছবি শেষ হলে আপনার সম্মান ছবিগ গুলোর জন্য অনেক বেড়ে যাবে।
১) Rathsasan- ইতিহাসে যত থ্রিলার মুভি আসছে আই মুভি সব গুলকে টক্কর দেয়ার ক্ষমতা রাখে । কাহিনি একজন মুভি রাইটার কে নিয়ে যার জীবনের শপ্ন একটি থ্রিলার ছবি বানাবে , কিন্তু পরিস্থিতির স্বীকার হয়ে তাকে পুলিশের চাকরীতে জয়েন করে হয়, জয়েন করার সাথে সাথে শহরে এক এর পর এক হতে থাকে সিরিয়াল কিলিং এর ঘটনা। নিজের পূর্ববর্তী অভিজ্ঞতা থেকে সে খুনিকে ধরার চেষ্টা কর । ৩ ঘন্টার এই থ্রিলার ছবিটি আপনি যতক্ষন দেখবেন দেখতেই থাকবেন, ছবি শেষ না হওয়া অব্দি উঠতে পারবেন না জায়গা ছেড়ে। ছবিটি যেদিন প্রথম মুক্তি পায় খুব অম বাজেট আর নামীদামী কাস্ট না থাকায় কয়েকটা হলে মুক্তি পায় , মুক্তির কিছু দিন পর ছবি দর্শকদের মন এমন ভাবে জ্য করতে সক্ষম হয় যে অনেক বড় বড় হলে পরে ছবিটি রিলিজ করে। ছবিটি ইউটিউব এ পেয়ে যাবে তাও হিন্দি ডাবিং সহ।
২) Super deluxe – নাম্বার ১ এ যে ছবিটি আছে অনেকেই বলে ছবিটি অস্কার ডির্সাভিং একটি ছবি। অসাধারণ কন্সেপ্ট আর বেস্ট একটিং মিলিয়ে ছবিটি আপনাকে নিয়ে যাবে এক অন্য লেভেল এ। ছবিটির কাহিনি কিছু মানুষ এর জীবন নিয়ে যেটা একজন আর একজন এর থেকে একদম আলাদা। সাউথ এর বেস্ট অভিনেতা বিজয় সেতুপাথি, সামান্থা রাহুর মতো সেরা কিছু এক্টর দের একটিং আপনার অবচেতন মন কে পুরোপুরি জব্দ করে আপনার চিন্তা ভাবনা পুরোপুরি না পারলেও কিছুটা হলেও পাল্টে দিবে। তাই দেরি না করে আজই দেখে ফেলুন ছবিটি,আর মজার বিষয় ছবিটি একদম ফ্রি ঘরে বসে দেখতে পারবেন।
৩) Dadagiri 2 – আপনি কি বিশ্বাস করেন এই দুনিয়াতে সব বড় বড় ঘটনার পেছনে ছোট কারন থাকে? আর এই ছোট বড় ঘটনা সব একটি অপরটির সাথে যুক্ত। ঘটনা এখন চেন্নাই এর বড় একটি শহরের যেখানে ৪ জন মানুষ এর জীবন এর কিছু ছোট বড় ঘটনা নিয়ে তৈরি, তবে এই ঘটনাগুলো কিন্তু সাধারণ নয় সবগুলো তে লুকিয়ে আছে এমন কিছু কাহিনি যা দেখে আপনার মনে হবে এটা thকি? এত সুন্দর কন্সেপ্ট নিয়ে যে ছবি হতে পারে তা আপনি বিশ্বাস করতে পারবেন না। এখানে আপনার এক মিনিট লস হবেনা পুরো ছবিটি আজই দেখে ফেলুন ইউটিউব এ।
৪) Awe – এ দুনিয়াতে কোন মানুষ নেই যার জীবনে কোন কষ্ট নাই। এক একজন এর জীবন এর কষ্ট অন্যজন এর থেকে আলাদা, তবে সব কষ্টের পেছনে লুকিয়ে থাকি কিছু ভয়ানক সত্য। এইবার কাহিনি কয়েকজন অসাধারণ মানুষ এর জীবন নিয়ে যারা একদমই সাধারণ না। তাদের মধ্য এমন কিছু শক্তি আছে যা অন্যদের থেকে আলাদা। তারা সবাই একটি রেস্টুরেন্টে দেখা হয় আর সব একদম পাল্টে যায়। ছবির শেষ এ আপনার মাথা হেং করার মতো একটা টুইস্ট লুকিয়ে আছে, তাই দেরি না করে আজই দেখে ফেলুন ছবিটি যা আপনি ইউটিউব এ একদম ফ্রি পেয়ে যাবেন।
৫) Vikram vedha – বিজয় সেতুপাতির আর এক মাস্টারপিস। সাথে আর মাধবান ও আছে। ছোট বেলায় বিক্রাম ভেতাল এর কাহিনি আমরা সবাই শুনেছি। রাজা বিক্রমের পিঠে চড়ে ভেতাল নামের এক দুষ্ট ভুত যে তাকে একটা না একটা কাহিনি শুনিয়ে কাহিনির শেষ এ একটা ধাধা বা সাস্পেন্স রেখে চলে যেতো। ছবিটিও ঠিক একই রকম যেখানে পুলিশ বিক্রম এর মুখোমুখি হয় শহরের সবচেয়ে বড় গ্যাংস্টার ভেদার সাথে। কিন্তু ভেদা তাকে এমন এমন কিছু কাহিনি শুনায় এবং কাহিনির মধ্য লুকিয়ে থাকে অনেক ধাধা আর সাস্পেন্স। সময় নষ্ট না করে বসে পরুন ২ ঘন্টা ২৭ মিনিট এর ছবিটি দেখতে।
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments