Life Story

লিনা একটি ৫ বছর বয়সি গর্ভবতী মেয়ে

Written by pro_noob

একটি মেয়ের কাছে প্রথমবার মা হওয়ার অনূভুতি থাকে একদম অন্যরকম সবচেয়ে আলাদা, কিন্তু কখনো কি ভেবেছেন ৫ বছর বয়সে একটি মেয়ে কিভাবে গর্ভবতী হতে পারে? লিনা মেদিনা জন্ম ২৩ সেপ্টেম্বর ১৯৩৯ সালে পেরুতে যে মাত্র ৫ বছর ৭ মাস ২১দি বয়সে মা হয়ে পুরো বিশ্বে সাড়া ফেলে দেয়। ৫ বছর বয়সে যখন তার পেট অস্বাভাবিক ভাবে বাড়তে থাকলে তার বাবা মা তাকে ডাক্তার এর কাছে নিয়ে যায়। তখন ডাক্তার বিভিন্ন পরিক্ষা নীরিক্ষা করে জানতে পারলো লিনা ৭ মাসে প্রেগন্যান্ট।

ডাক্তার অনেক ধরনের পরিক্ষা করে জানতে পারলো লিনার শরিরে সেক্স অর্গান খুব স্বাভাবিক ভাবেই কাজ করছে। সব পত্রিকায় মেডিনা কে নিয়ে খবর ছাপা হলো এবং তাকে বিশ্বের সবচেয়ে অল্পবয়সী মা হিসাবে আখ্যায়িত করা হলো। কিছুদিন পর মাত্র ৫ বছর ৭ মাস ২১ দিনে মেডিনা একটি পুত্র সন্তান জন্ম দিলো। তার পুত্র সন্তান ছিলো সম্পূর্ন সুস্থ ওজন ছিলো ২.৭ কেজি। মেডিনা তার পুত্র সন্তান এর নাম রাখলেন জোরার্ডো। জোরার্ডো ১০ বছর পর্যন্ত লিনা কে নিজের বড় বোন ভাবতো। লিনা কখনোই তার সন্তান এর বাবা কে ছিলো এটা প্রকাশ করতে চায়নি।

পুলিশ অনেক তদন্ত করে লিনার বাবা কে গ্রেপ্তার কিরে কিন্তু পর্যাপ্ত প্রমান ছিলো না তাই তাকে ছেড়ে দেয়া হয়। লিনার সন্তান এর বাবা আসলে কে ছিলো তা কখনোই প্রকাশ পায়নি।১৭ বছর বয়সে লিনা সেক্রেটারি হিসাবে একটি ক্লিনিক এ চাকরি নেয় এবং তার উপার্জন এর টাকা দিয়ে ছেলের পড়াশোনার খরচ বহন কিরে। তার সন্তান ৪০ বছর পর্যন্ত সুস্থ ভাবে জীবন যাপন করে এবং প্রাকৃতিক ভাবে মৃত্যু বরন করে।

লিনা পরবর্তীতে রাউল জুরাডু  কে বিয়ে করে ১৯৭০ সালে এবং ১৯৭২ সালে তাদের ঘরে জন্ম নেয় এই দম্পতীর দ্বিতীয়পুত্র সন্তানের।

নিজের জীবনের কঠিন সত্য কে লিনা মিডিয়ার সামনে তুলে ধরতে চায়নি কখনোই, খুব অল্প বয়সে মা হওয়ার অনুভূতি এই নারি কখনোই কারো সামনে তুলে ধরতে পারেনি যখন । বর্তমানে এই ৮৬ বছর এর এই নারি নিজের জিবনে কঠিন বাস্তব কে ভুলে বাচতে চায় এবং আসা রাখে তার মতো ছোট বেলায় যৌন নির্যাতন এর স্বীকার যেন কোন মেয়ে কে না হতে হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments