Story

অপ্রত্যাশিত ভালোবাসা পর্ব-১

Written by pro_noob

ছেলেটা গত মাসে জেল থেকে ছাড়া পেয়েছে। তার বাবা অনেক টাকাওয়ালা, তাই তো নিজের বউ কে খুন করেও মাত্র ২ বছর এর মাথায় জেল থেকে ফিরে এলো। ছোট বেলা থেকেই ছেলেটাকে চিনতাম আমি আমাদের বাড়িওয়ালার ছেলে ছিলো, তার বোন এর সাথে অনেক খেলতাম তখন থেকেই চিনা। বাবার বেশি টাকা ছিলো তাই ছেলে যা খুশি তাই করতো। মদ,গাজা, ইয়াবা কিছু বাদ দিতো না। এই তো দুই বছর আগে বিয়ে করলো অনেক জাক জমক ভাবে কিন্তু বিয়ের কিছুদিন পর ই শুনলাম বউ কে কুচি কুচি করে কেটেছে। আমি শুনে পুরাই অবাক এত নির্মম কিভাবে হলো!

তারপ্‌ সেদিন তার মা ছাড়িয়ে আনলো তাকে বড় ছেলে বলে কথা। এর মধ্য আমি হন্য হয়ে টিউশন জোগাড় করতে লাগলাম। একমাত্র চাকরি তাও আমার ইগোর জন্য হারাতে হলো। এখন যে কোন টিউশন হলেই নিয়ে নিবো এভাবে হাতে হাত রেখে কি বসে থাকা যায়! সেদিন নিরা আমাকে ফেসবুক এ নক দিলো, নিরা যার কথা ওপরে বলছিলাম তার বোন আমার ছোট বেলার বান্ধবী। বললো তার ছোট ভাইয়ের জন্য টিচার লাগবে।

আমি ভাবলাম যাক ভালোই হলো কিছু টাকা আসবে কিন্তু তখন ই মনে হলো তার বড় ভাই নিলয় তো এখন জেল থেকে ছাড়া পেয়ে বাসায় ই থাকে। পরে ভাবলাম ধুর কি আর হবে আমাকে আর কি করবে! এখন টাকা টা বেশি দরকার আমার জন্য। টিউশন টা নিয়ে নিলাম। প্রথম দিন পড়াতে গেলাম সব নিরব, বাড়ি টা যেমন একদম ঠান্ডা, মাঝে মাঝে আমি একটু উকি ঝুকি মারি খুনি /পাগল এসব এর উপর সাধারণ মানুষ এর একটু বেশি আকর্ষন থাকে এটা স্বাভাবিক, আর এই বাসায় তো ভয়ানক এক খুনি বাস করে এইসব ভাবতে ভাবতে হটাৎ দরজার পাশে দেখলাম কেউ একজন দাঁড়িয়ে আছে…

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments